সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
দেউলি ইউনিয়নে জাহাঙ্গীরের মোটরসাইকেল শোভাযাত্রা

দেউলি ইউনিয়নে জাহাঙ্গীরের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের দেলদুয়ার ১নং দেউলি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইমরান হোসেন( জাহাঙ্গীর)।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি আজ দেউলি ইউনিনের ১৮ টি ওর্য়াডে সারাদিন মোটরসাইকেল যোগে জানান দেন তিনি চেয়ারম্যার প্রার্থী এবং সকলের কাছে দোয়া চান ।
সভ্রান্ত পরিবারে ১৯৭৪ সালে ২৩ফেব্রুয়ারি জন্ম গ্রহন করেন। জন্ম স্থান স্থলবর্ষা। পিতা মৃত.বছিরউদ্দিন,কৃষি কাজ করতেন, মাতা তারা বানু । আট ভাইবোনের মধ্যে তিনি ষষ্ঠ।
তিনি এস এস সি পাস করেন ১৯৯২ সালে ,এম এ করিম বহুমূখী উচ্চ বিদ্যালয় ছিলিমপুর,এইচ এস সি ১৯৯৫ সালে ,সৈয়দ মহব্বত আলী আদর্শ মহাবিদ্যালয় ,বিএসসি জিবিজি বিশ^দ্যালয় কলেজ ,ঘাটাইল ,টাঙ্গাইল ।
ব্যক্তিগত জীবনে ২০০৩ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী শাহনাজ বেগম। বর্তমানে তার এক মেয়ে আছে নাম জান্নাত। তিনি পেশায় একজন ব্যবসায়ী ।

স্থলবর্ষা,ছদেউলি,আগদেউলি,বশুখিরায়,ইলামপাশা,কড়াইল,স্থলবড়টিয়া,চকতৈল,বেথবাইল,মাইঠাইন,টেওরিয়া,বেড়ীকেংবাইল,বাবুপুর,বেংরাইল,আত্তবর,ঝুনকাই,আলালপুর,ব্রাহ্মন খোলা এ ১৮ টি ওয়ার্ড নিয়ে এই ইউনিয়ন পরিষদ । এ ইউনিয়নে ভোটার সংখ্যা পুরুষ ও মহিলা মিলে প্রায় ১৪,০০০ ।

তিনি সামাজিক উন্নয়নমূলক ও জনসেবামূলক কর্মকান্ডে ব্যস্ত রয়েছেন । নিজের ব্যক্তিগত খরচে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষামূলক ও অসহায় মানুষদেরকে সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছেন সাধ্যমত ।
ব্যক্তিগত জীবনে তিনি সবার কাছে সাদা মনের একজন মানুষ হিসেবে পরিচিত এবং অতি সাধারণ জীবন যাপন করেন , এলাকার ধনী গরীব সকল স্তরের মানুষের সাথে রয়েছে অত্যন্ত মধূর সর্ম্পক । নিষ্ঠাবান ,সৎব্যক্তি এবং সফল ব্যবসায়ী হিসেবে ইউনিয়ন জুড়ে জাহাঙ্গীরের ভাল পরিচিত রয়েছে ।
আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে জাহাঙ্গীর বলেন , এলাকার সর্বস্তরের জনগন আামাকে কাছে পায় , আমিও তাদের ডাকে ছুটে যাই ,এলাকাবাসীর আমার উপর অগাধ আস্থা , তাদের অনুরোধেই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি ।

এলকাবাসি আমাকে যে ভালবাসা দিয়ে আসছে সেই বলেই আমি বলতে পারি আগামী ইউনিয়ন পরিষদে নির্বাচনে আমি বিপুল ভেটে বিজয়ী হব । চেয়্যারম্যান নির্বাচিত হয়ে আমি সর্বস্তরের জনগন সাথে নিয়ে ১ নং ইউনিয়ন পরিষদে সন্ত্রাস ,চাঁদাবাজ মাদক মুক্ত ও আদর্শ একটি ইউনিয়ন পরিষদ গড়ে তোলাই হবে আমার লক্ষ্য ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840