সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ধনবাড়ীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ,ভাঙচুর, অন্তত ১০ কর্মী আহত

ধনবাড়ীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপে সংঘর্ষ,ভাঙচুর, অন্তত ১০ কর্মী আহত

xr:d:DAGAOZgXZuQ:44,j:511582378465126050,t:24040414

প্রতিদিন প্রতিবেদক, ধনবাড়ী: আসন্ন উপজেলা নির্বাচনের জনসংযোগকালে কর্মিদের মধ্যে কথাকটাকাটি ও হাতাহাতির জেরে টাঙ্গাইলের ধনবাড়ীতে ক্ষমতাসীন দলের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ নেতাকর্মি ও সমর্থক আহত এবং দোকান পাট, মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ নিয়ে ধনবাড়ী থানায় দুই পক্ষই অভিযোগ দিয়েছে।

বুধবার রাতে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার নরিল্যা বাজার এলাকায় বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুনার রশীদ হীরা (সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের খালাতো ভাই ) এবং ধনবাড়ী উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ তালুকদার সবুজ গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়েছে।

স্থানীয়রা জানান, আগের দিন মঙ্গলবার বিকেলে নরিল্যা বাজার -ধনবাড়ী সড়কের ভাবীর মোড়ে জন সংযোগকালে ওয়াদুদ তালুকদার সবুজ গ্রুপের মোশারফের সাথে হীরা গ্রুপের অপর মোশারফের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনায় ওই রাতেই সবুজ তালুকদারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়। এ ঘটনার জেরে বুধবার রাতে নরিল্যা বাজারে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে উপজেলা চেয়ারম্যান হীরা গ্রুপের ছানোয়ার হোসেন সানা (৫৫), ওয়ার্ড আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক উজ্জল(৩০), বর্তমান সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন মিন্টু, মজিদ ঠাকুর এবং সবুজ তালুকদার গ্রুপের দোকান মালিক ইয়াছিন(৬০),ইয়াছিনের ছেলে আল আমিনসহ দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় হীরা গ্রুপের সানা ও উজ্জল এবং সবুজ গ্রুপের ইয়াছিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ওয়াদুদ তালুকদার সবুজ অভিযোগ করে জানান, মঙ্গলবার(২ এপ্রিল)সন্ধ্যায় নরিল্যা ভাবির মোড় এলাকায় মত বিনিময়সভা করাকালে উপজেলা পরিষদের
চেয়ারম্যান হারুনার রশিদ হীরা’র পক্ষের মোশারফ হোসেন, চানু, ছানোয়ার গংরা সভাস্থল ত্যাগের হুমকি দেয়। মোড়ে অবস্থানরত আমার কর্মী মোশারফ হোসেন কে বেধড়ক মারপিট করে।

এই ঘটনায় রাতেই ধনবাড়ী থানায় অভিযোগ দেয়া হয়। এই জেরে পরের দিন বুধবার নরিল্যা গ্রামের আরফানবাড়ী মোড়ের মুদি দোকানী ইয়াছিনের দোকানে মিছিল নিয়ে হীরার লোকজন অতর্কিত হামলা চালিয়ে নগদ অর্থসহ মালামাল লুট করে।
আমার সমর্থক ইয়াছিন ও তার ছেলে আল আমিন কে রাম দা দিয়ে কুপিয়ে আহত করে। এসময় আমার স্থানীয় কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে গিয়ে তাদের হামলায় আমার তিনজন লোক আহত হয়েছেন।

উপজেলা চেয়ারম্যান হারুনার রশীদ হীরা জানান,শুনেছি আগের দিন সামান্য ঘটনা ঘটেছিল। পরের দিন বুধবার রাত পৌনে ১১ টার দিকে বাজারের ক্লাবে আমার ছোট ভাই সাবেক সরকারি কর্মকর্তা প্রকৌশলী দেলোয়ারসহ সমর্থকরা অবস্থান করছিল। বাজারে হঠাৎ মিছিল করে বিনা
উস্কানিতে সবুজ তালুকদারের সন্ত্রাসী কমর্রিা কর্মিরা ক্লাবে আক্রমণ করে। এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে ছানোয়ার, উজ্জল, মিন্টুসহ ৫/৬ জন আহত হন।

ধনবাড়ী থানার ওসি( তদন্ত) ইদ্রিস আলী জানান, মঙ্গলবারের অভিযোগ আইনী প্রক্রিয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। গতকাল (বুধবার) রাতের ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনী ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840