সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় আহত ২৮

ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় আহত ২৮

হাফিজুর রহমান মধুপুর : ধনবাড়ীর রূপশান্তি মসজিদ মোড়ের জামালপুরের মাহী পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ২৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক।

বুধবার ভোরে টাঙ্গাইল-জামালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় জুয়েল খোকা এরা জানান, ঢাকা থেকে মাহী পরিবহনের যাত্রীবাহী একটি বাস জামালপুরের দিকে যাচ্ছিলো ধনবাড়ীর রূপশান্তি মসজিদ মোড়ের পুকুর পাড়ে এসে মাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের মধ্যে পড়ে অন্তত ২৮ জন যাত্রী আহত হয়েছেন।

খবর পেয়ে ধনবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করে। আহতদের কে উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এর মধ্যে ৫ জন যাত্রীর অবস্থা গুরুত্বর হলে তাদের কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপালে পাঠায় ।

আহতরা হলেন-সরিষাবাড়ীর মালা (২৪) মজিদ (৪৫) কদ্দুস (৫৬) হাবেল (২৮) মরিয়ম (৩১)।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840