সংবাদ শিরোনাম:
নাগরপুরে আলোচিত কিশোর গ্যাং বেজী গ্রুপের প্রধান মাদক সম্রাট বুলেট গ্রেফতার

নাগরপুরে আলোচিত কিশোর গ্যাং বেজী গ্রুপের প্রধান মাদক সম্রাট বুলেট গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক,নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরের বহুল আলোচিত কিশোর গ্যাং বেজী গ্রুপ এর প্রধান মাদক স¤্রাট ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. রাহাত হোসেন বুলেট (৩২) কে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। সে গয়হাটা ইউনিয়নের আগত গয়হাটা গ্রামের মৃত. ইসমাইল হোসেন মন্টু মিয়ার ছেলে। গতকাল রাতে এস আই আ. আলিম ,এস আই মো. মামুন মিয়াসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা সদরের বটতলা মোড়ে বাবুল মিয়ার দোকানের সামনে থেকে ১ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। এ সময় তার সাথে থাকা সুমন নামে অপর এক কিশোর পালিয়ে যায়।
পুলিশ সূত্রে জানাযায়, মো. রাহাত হোসেন বুলেট সে দীর্ঘদিন ধরে গোপনে নাগরপুর উপজেলাসহ আশপাশ উপজেলায় ইয়াবাও গাজাঁসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। সে কিশোরদের দিয়ে বিভিন্ন উপজেলায় মাদকের নেটওয়ার্ক তৈরি করেছে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকালে এস আই আ. আলিম ,এস আই মো. মামুন মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলা সদর বটতলা মোড় বাবুল মিয়ার দোকানের সামনে থেকে ১ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় মো. রাহাত হোসেন বুলেট এর সাথে থাকা সুমন নামে এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
নাগরপুর থানা অফিসার ইনচার্জ ওসি এইচ এম জসিম উদ্দিন বলেন, কুখ্যাত মাদক ব্যবসায়ী বেজী গ্রুপের প্রধান মো. রাহাত হোসেন বুলেটকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এস আই আ. আলিম ও এস আই মো. মামুন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে মো. রাহাত হোসেন বুলেট প্রেরণ করা হয়।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840