সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে উন্নয়নের অগ্রযাত্রার শীষক সভা

নাগরপুরে উন্নয়নের অগ্রযাত্রার শীষক সভা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: গণতন্ত্র ও সংবিধান রক্ষা দিবস উপলক্ষে নাগরপুরে উন্নয়নের অগ্রযাত্রার এক বছর শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি ছিলেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাদ দুলাল প্রমুখ।

দেলুদুয়ার উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, নাগরপুর থানার ওসি আলম চাঁদসহ নাগরপুর-দেলুদুয়ার উপজেলার সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840