সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
নাগরপুরে উপজেলা আ.লীগের সভাপতি ও সা. সম্পাদককে অবাঞ্চিত ঘোষনা

নাগরপুরে উপজেলা আ.লীগের সভাপতি ও সা. সম্পাদককে অবাঞ্চিত ঘোষনা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। শুক্রবার বিকালে নাগরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উপজেলা পরিষদ মিলয়াতনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জম্মদিনের আলোচনা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। এমপি টিটুর উপস্থিতিতে সভায় বক্তৃতা কালে উপজেলা আ.লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে অবাঞ্চিত ঘোষনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গয়হাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সামছুল হক। তার ৩.৩৮ সেকেন্ডের এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রয়ার পাশাপশি উপজেলা আওয়ামীলীগের মধ্যে চলছে পক্ষে বিপক্ষে নানা সমালোচনা।

সূত্রে জানা যায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর সাথে দীর্ঘ দিন ধরে দ্বন্দ চলে আসছে সাংসদ আহসানুল ইসলাম টিটুর সঙ্গে। দ্বন্দ আরো স্পষ্ট ও প্রকট হয় গত ১৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত বিশাল জনসভাকে ঘিরে। থানা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ শীর্ষ নেতৃবৃন্দ এবং টাঙ্গাইলের সংসদীয় ৮টি আসনের সকল সংসদ সদস্য উপস্থিত ছিলেন। অনুপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ এ আসনে মনোনয়ন প্রত্যাশিরা। এর পর থেকে এমপি টিটু ও উপজেলা মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর অনুসারিরা পক্ষে বিপক্ষে কাঁদা ছুড়াছুড়ি ও বিষদাগার শুরু করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার সকালে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে শেখ হাসিনার জন্মদিন পালন করেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগ। এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য তারেক শামস হিমু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম ইউলিয়াম, সাধারন সম্পাদক মো. কুদরত আলী,ডাকসুর সাবেক নেতা ও উপজেলা আওয়ামীলীগের সদস্য কাজী এ.টি.এম. আনিসুর রহমান বুলবুল প্রমুখ। এদিন বিকেলে উপজেলা পরিষদ মিলয়াতনে প্রধান মন্ত্রীর জন্মদিনের পৃথক আয়োজন করেন সদর ইউনিয়ন আওয়ামীলীগ। এতে প্রধান অতিথি ছিলেন আহসানুল ইসলাম টিটু এমপি, উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি মো. এ কে এম কামরুজ্জামান মনি, মো. আনিসুর রহমান আনিস, সাবেক চেয়ারম্যান এ্যাড. দাউদুল ইসলাম দাউদ, যুগ্ন সাধারন সম্পাদক মো. আব্দুস ছবুর, আব্দুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো.শাহীদুল ইসলাম অপু, মো. জাহিদুল ইসলাম জাহিদ, শেখ সামছুল হক, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো. উজ্জল মোল্লা, তথ্য ও গবেষণা সম্পাদক মো.জাকির হোসেন তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বারব আল- মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি মো. আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজিব মিয়া প্রমুখ।

অবাঞ্চিত প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারন সম্পাদক কুদরত আলীর নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছে। দল আগের চেয়ে অনেক শক্তিশালী ও গতিশীল। প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক সামছুল হক নির্বাচিত সভাপতি ও সম্পাদককে অবাঞ্চিত ঘোষনা করার একতিয়ার রাখে না। সে (শেখ সামছুল হক) এক ব্যক্তির ব্রোকার (দালাল) হিসেবে কাজ করছে। ২০০৮ সালের নির্বাচনে নৌকার বিপক্ষে হরিণের নির্বাচন করেছে। তার ভালো না লাগলে স্বেচ্ছায় পদত্যাগ করতে পারে। তার কথা অর্বাচীন ও দৃষ্টতা ছাড়া আর কিছুই না। এতে আমাদের কিছু যায় আসে না।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সামছুল হক বলেন, ১৭ সেপ্টেম্বরের কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, টাঙ্গাইলের ৮ এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাম্পাদক এর সমাবেশ যারা মানে নাই তাদেরকে আমাদের পক্ষ থেকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840