সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
নাগরপুরে জাতীয় সমবায় দিবস পালিত

নাগরপুরে জাতীয় সমবায় দিবস পালিত

মো. জসিউর রহমান (লুকন) নাগরপুর : “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য সামনে নিয়ে ৪৮ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে নাগরপুরে শনিবার সকলে উপজেলা প্রশাসন ও সমবায়ীবৃন্দ এর আয়োজনে উপজেলা হল রুমে এক বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার ইউএন সৈয়দ ফায়েজুল ইসলামের সভাপতিত্বে ও বাবর আল মামুন এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর -দেলদুয়ার) সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

বিশেষ অতিথি ছিলেন মো. হুমায়ুন কবির ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, উপজেলা সমবায় কর্মকর্তা মো. আবু জাফর সিদ্দিকি।

সমবায়ই শক্তি সমবায়ই মুক্তি এই মূল মন্ত্রের দিক গুলো তুলে ধরে বক্তরা বলেন, আমাদের টেকসই উন্নয়ন করতে হলে সমবায়ের কোন বিকল্প নেই।

যেকোন আত্নকর্ম সংস্থান এর জন্য দীর্ঘ মেয়াদি কর্ম পরিকল্পনা নিয়ে আসেন আমদের কাছে সরকার আপনার পাশে দাড়াবে।এ সময় বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840