সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে জাতীয় দূর্যোগ প্রস্ততি দিবস পালিত

নাগরপুরে জাতীয় দূর্যোগ প্রস্ততি দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : “দূর্যোগ মোকাবিলায় প্রস্ততি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিবাদ্য সামনে নিয়ে নাগরপুরে জাতীয় দূর্যোগ প্রস্ততি দিবস পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় এবং দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে রোববার সকালে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী, চিত্রাংকন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ডিজাস্টার প্রিপেয়ার্ডনেস সেন্টার (বিডিপিসি) সার্বিক সহযোগিতায় র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস স্টোশন অফিসার মো. নাছিম রেজা নিলু, পিআইও বেগম শাহীন, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুব আলম খান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো.আনোয়ার হোসেন।

আলোচনা সভায় শেষে অগ্নি নির্বাপনের বিভিন্ন কৌশল প্রদর্শন করে ও চিত্রাংকনের মধ্যেমে উপস্থিতি লোকজনের মাঝে তুলে ধরেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840