সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

নাগরপুরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

জসিউর রহমান (লুকন) নাগরপুর : নাগরপুরে জাতীয় চার নেতা হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (৩ নভেম্বর) সকাল থেকে দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক শোক র‍্যালী বের হয়। র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীর পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম রঙ্গু,

সহ সভাপতি বাবু লক্ষিকান্ত সাহা, সহ সাধারণ সম্পাদক মো. সবুর মিয়া, সৈয়দ নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ ছামছুল হক, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, যুব ও ক্রিয়া সম্পাদক মো. জহিরুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক,

মহিলা বিষয়ক সম্পাদক মোছা. রৌশনারা মাসুদা, দপ্তর সম্পাদক মোছা.জাহানারা খাতুন, সদস্য আওলাদ হোসেন লিটন, আরশাদ হেসেন চঞ্চল, নাগরপুর কলেজ ছাত্র সংসদের ভিপি আল মামুন সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এ সময় বক্তারা বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ  দিবসটির গুরুত্ব ও হারানোর বেদনার কথা তুলে ধরে সকলকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের অংশগ্রহণ নিশ্চিত করতে আহবান করেন।

তারা আরও বলেন, আমাদের দলের যে সাংগঠনিক নিয়ম আছে তা মেনে দলের জন্য ও দেশের জন্য কাজ করে যেতে হবে। অনুপ্রবেশ কারীদের প্রতিরোধ করতে হবে।

দলের সুনাম ও ভাবমূর্তি নষ্ট হয় এমন কাজ থেকে সকল কে দূরে থাকার জোরালো অনুরোধ করেন। আজকের এই দিনে আমরা দলের গুরুত্বপূর্ণ সৎ ত্যাগী নেতাদের হারিয়েছি।

বঙ্গবন্ধু সহ তাদের অভাব কোন দিনই পূরন হবে না। তাই আমাদের প্রত্যেকের উচিত তাদের আদর্শ অনুসরণ করা।আলোচনা শেষে বঙ্গবন্ধু, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল দেশ প্রেমিক নেতাদের জন্য দেয়া করা হয়। 

দোয়া মাহফিলে আওয়ামী লীগের ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী, এতিম সহ বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840