সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে ট্রলি অটো রিক্সা সংঘর্ষে নিহত এক, আহত ৫

নাগরপুরে ট্রলি অটো রিক্সা সংঘর্ষে নিহত এক, আহত ৫

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে ট্রলি অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে মো. সেন্টু মিয়া (৩৫) নামের এক অটো চালকের মৃত্যু হয়েছে। সে উপজেলার চাষাভাদ্রার গ্রামের আব্দুর মজিদ মিয়ার ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে ৫ জন । আহতরা সবাই অটো রিক্সার যাত্রী ছিল।

শনিবার( ৫ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে টাঙ্গাইল-আরিচা মহসড়কের উপজেলা ফায়ার সাভিস ষ্টেশনের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন, ঘিওর উপজেলার হেমন্তি (৬৫), পলাশ (২৪) দৌলতপুর উপজেলার রফিক শেখ (৩৫), কাবিল (৩২) ও টাঙ্গাইল সদরের অমিত (৩২)। দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস। তিনি জানান, দূর্ঘটনা কবলিত ট্রলি ও অটো রিক্সা কে জব্দ করা হয়েছে। তবে ঘাতক চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যায়নি।

প্রত্যক্ষ্যদর্শী পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে দশটার দিকে একটি যাত্রীবাহী অটোরিক্স্রা নাগরপুর থেকে টাঙ্গাইল যাওয়ার পথে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের সামনে পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি ইট বহন কারী ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এ সময় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে অটো রিক্সা সহ খাদে পরে যায়। আশ পাশের লোকজন ঘটনা স্থলে পৌছে আহত ৬ জন কে উদ্বার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎকিসার জন্য নিয়ে য্য়া। সেখানে কর্তব্যরত চিকিৎসক অটোরিক্সা চালক মো. সেন্টু মিয়া কে মৃত ঘোষনা করেন। আহত ৫ জনের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. রোকনুজ্জামান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840