সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নানা আয়োজনের মধ্য দিয়ে নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ,আলোচনা সভা, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর উদ্যোগে বৃহস্পতিবার ( ১২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা মিলিত হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুবের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুব আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা সহকারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রোগ্রামার মো. হাবিবুর রহমান প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840