সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
নাগরপুরে ত্রাণ বিতরণ

নাগরপুরে ত্রাণ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : টাঙ্গাইলের নাগরপুরে বানভাসীদের মাঝে ত্রাণ বিতরন করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

যাদের ঘর-বাড়ি, বন্যার পানি তলিয়ে গেছে এবং আশ্রয়কেন্দ্রে কষ্টে জীবনযাপন করছে তাদের মাঝে এ ত্রাণ বিতরন করা হয়। উপজেলার লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। বন্যার্ত যে সকল মানুষ বিভিন্ন আশ্রয়কেন্দ্রে এসে উঠেছে তাদের দূর্ভোগ কমাতে ত্রাণ নিয়ে হাজির হয়েছেন এমপি টিটু ।

বৃহস্পতিবার দিনভর উপজেলার সদর, ধুবড়িয়া ও দপ্তিয়র ইউনিয়নের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে গিয়ে সেখানে আশ্রিত কয়েকশ অসহায় পরিবারের মাঝে সরকারের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, বর্তমানে যথেষ্ট পরিমাণ ত্রাণ উপজেলা প্রশাসনের কাছে মজুদ রয়েছে। পর্যায়ক্রমে বন্যা কবলিত ত্রাণ পাওয়ার যোগ্য সকলকে ত্রাণ সহায়তা দেওয়া হবে বলেও জানান ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840