সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে দুই দিন ব্যাপী সেমিনার ও প্রদর্শনীর সমাপ্ত

নাগরপুরে দুই দিন ব্যাপী সেমিনার ও প্রদর্শনীর সমাপ্ত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : টাঙ্গাইলের নাগরপুরে দুই দিন ব্যাপী স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনীর সমাপ্ত হয়েছে।

সোমাবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুর আলম খান, বৈজ্ঞানিক কর্মকর্তা বিসিএস আই আর ঢাকা ফরিদ আহম্মেদ, উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা বিসিএস আই আর ঢাকা আজিজুল হক, মো. মোতালেব হোসেন, আইসিটি প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান।

অতিথি বৃন্দরা উপজেলা চত্বরের বিভিন্ন স্টল পরিদর্শন করে এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সেমিনার ও প্রদর্শনীতে উপজেলার সকল কর্মকর্তা সহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840