সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
নাগরপুরে ধান কিনলেন এমপি টিটু

নাগরপুরে ধান কিনলেন এমপি টিটু

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: টাঙ্গাইলের নাগরপুরে খোলা বাজারে সরাসরি কৃষকের কাছ থেকে সরকারি ভাবে ধান ক্রয় করলেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু।

শনিবার উপজেলা গয়হাটা বাজারে সাপ্তাহিক হাটে ১ হাজার ৪০ টাকা ধরে এ ধান ক্রয় করা হয়। এ সময় সরকারি খাদ্য গুদামে কৃষকদের সরাসরি ধান বিক্রি করতে কৃষকদের উৎসাহিত করা হয়। একই সংঙ্গে ধানের অর্দ্রতা ও মান সংক্রান্ত লিফলেট বিতরন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম , উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর, নাগরপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সভাপতি আক্তারুজ্জামান বকুল, সাধারন সম্পাদক মো.এরশাদ মিয়া, রিপোটার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840