সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে প্রাণী সম্পদ কর্মকর্তা গ্রেফতার

নাগরপুরে প্রাণী সম্পদ কর্মকর্তা গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক নাগরপুরঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন (৪০) কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকালে উপজেলা প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ভূয়াপুর উপজেলার মমিনপুর গ্রামের মৃত. রমজান আলীর ছেলে। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার চৌধুরী বাড়ী সংলগ্ন প্রাণী সম্পদ অফিস কার্যালয়ের ২য় তলার একটি কক্ষে লুকিয়ে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই রাসেল, মো. হাসান আলী, মো আফজাল হোসেন, মো. আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে নাগরপুর থানায় নিয়ে আসে। তার বিরোদ্ধে টাঙ্গাইলের নারী ও শিশু আদালতে মামলা হয় ( মামলা নং ৩৮১/২০)। ওই দিন ৫টায় তাকে টাঙ্গাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. অনিসুর রহমান আনিস বলেন, নাগরপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মিলন কে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইলের নারী ও শিশু আদালত থেকে তার বিরোদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে ,নাগরপুর থানায় আসলে থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840