সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে বন্যা প্রস্ততি ও সাড়াদান মহড়া

নাগরপুরে বন্যা প্রস্ততি ও সাড়াদান মহড়া

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : সমাজভিত্তিক বন্যা ঝুঁকিব্যবস্থাপনা প্রকল্পে নাগরপুরে বন্যা প্রস্ততি ও সাড়াদান মহড়া অনুষ্ঠান হয়েছে।

মঙ্গলবার সকালে শাহাজানী এম এ করিম উচ্চ বিদ্যালয় মাঠে ভারড়া দূর্যোগ ব্যবস্থাপনা কমিটি ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা বিডিপিসি এ অনুষ্ঠানের আয়োজন করেন।

ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রিয়াজ উদ্দিন তালুকদারের সভপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, প্রকল্প কর্মকর্তা বেগম শাহীন, পানি উন্নয়ন বোর্ডের কনসালটেন্ট কাজী তৌফিকুল ইসলাম , জনিয়র এক্সপার্ট মো. সামাদ মিয়া, শিলা রানী দত্ত, আজমল হোসেন আকন্দ্র।

এসময় বন্যা প্রস্ততি ও সাড়াদান মহড়ার কর্মকর্তাসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840