সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
নাগরপুরে ভলিবল টূর্ণামেন্ট উদ্বোধন

নাগরপুরে ভলিবল টূর্ণামেন্ট উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুর ৯ই ডিসেম্বর হানাদার মুক্ত দিবস উদযাপন উপলক্ষে ভলিবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু ও উপজেলা পরিষদের উদ্যোগে ভলিবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী ভলিবল টুর্ণামেন্টে অংশ গ্রহন করেন উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ ভাদ্রা ,দপ্তিয়র ও ধুবড়িয়া ।

উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ ভলিবল টুর্ণামেন্টে অংশ গ্রহন করবে। ভলিবল টুর্ণামেন্ট উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভারড়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন তালুকদার।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মনি , মো. দাউদুল ইসলাম দাউদ, এম ফিরোজ সিদ্দিকী, প্রধান শিক্ষক (ভারঃ) মো. শফিকুল ইসলাম সবুজ, সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, মো.ছানোয়ার হোসেন ছানা, সাবেক ডেপুটি কমান্ডার গোলাম সারোয়ার, এস আই আল-মামুন ও মো.জাকির তালুকদার, রিপন খান টিটনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840