সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে ভোক্তা অধিকারের জরিমানা আদায়

নাগরপুরে ভোক্তা অধিকারের জরিমানা আদায়

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুর বাজারের ১০ টি ব্যাবসায়ী কে বিভিন্ন অপরাধে ভোক্তা অধিকার জরিমানা করেছে।

এ সকল দোকানীদের মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে পন্যের উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের  তারিখ, পন্যের মূল্য, মূল্য তালিকা না থাকা এবং ওজনে কম দেয়ার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী সকল দোকানীদের কাছ থেকে মোট ৪৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এদের মধ্য নাগরপুর বাজারের ১০ প্রতিষ্ঠান কে ৩৭,৩৮,৪৬ ধারায় এই জরিমানা। এদের মধ্যে কসমেটিকস্, মিষ্টি ও পোল্ট্রি ব্যাবসা প্রতিষ্ঠান কে ২-১০ হাজার টাকা করে প্রত্যেক কে জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

জাতীয় ভোক্তা অধিকার এর সহকারী পরিচালক জনাব ইফতেখারুল আলম রিজভী জানান, লবন নিয়ে দেশে যে গুজব ছড়িয়েছে আমরা সেই বিষয়ে অভিযোগ এর ভিত্তিতে নাগরপুরে অভিযান পরিচালনা করি।

সরেজমিন বাজারের বিভিন্ন লবন বিক্রিতা ও ক্রেতাদের সাথে কথা বলে জানা যায়, লবনের দাম বৃদ্ধি পায়নি। তবে মূল্যতালিকা, ওজনে কম দেয়া এবং পন্যের উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ১০ টি ব্যাবসা প্রতিষ্ঠান কে ২-১০ হাজার টাকা পর্যন্ত মোট ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় নাগরপুর থানা পুলিশের সদস্য, সাংবাদিক সহ বাজারের বিভিন্ন স্তরের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840