সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

নাগরপুরে শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের বৃত্তিপ্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান  হয়েছে।

উপজেলার উদয় তারা উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব  মো. কায়ছার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

আরো বক্তব্য রাখেন  উপজেলা নিবার্হী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, অধ্যক্ষ আবুল কালাম,  ইসলামী ফাইন্ডেশন টাঙ্গাইল এর উপ-পরিচালক মোহম্মদ আলী, প্রকৌশলী আবদুর রহিম ,গয়হাট উদয় তারা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হামিদুর রহমান ঝন্টু ,

শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মো. রেজাউল ইসলাম রেজা প্রমুখ। শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ১৪০ জন গরীব মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান করেন।

শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশন বৃত্তিপ্রদান অনুষ্ঠান শেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

শিক্ষা ও সমাজকল্যাণ ফাউন্ডেশনের বৃত্তিপ্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন গয়হাট উদয় তারা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেজাউল করিম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840