সংবাদ শিরোনাম:
নাগরপুরে সিংজোরায় কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহ্ফিল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান

নাগরপুরে সিংজোরায় কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহ্ফিল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান

কবি নজরুল উচ্চ বিদ্যালয়

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল নাগরপুরে গয়হাটা ইউনিয়নের সিংজোরায় কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহ্ফিল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০২ মার্চ ২০২৩ ) সকালে বিদ্যালয়ের মাঠে এ বার্ষিক মিলাদ মাহ্ফিল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের চেয়ারম্যান রোকেয়া ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: দেলোয়ার হোসেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সাবেক সহকারী প্রকৌশলী ও কবি নজরুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মীর মহাম্মদ হোসেন (চুন্নু) এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মক্তিযোদ্ধা ও সাবেক গয়হাটা ইউপি চেয়ারম্যান মীর জহুরুল ইসলাম, অগ্নিবীণা আইডিয়ার কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মীর মুশফিক হোসেন শৈবাল, অগ্নিবীণা আইডিয়ার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামছুর জামান খান মিরন, অগ্নিবীণা আইডিয়ার কলেজের দাতা-দেওয়ান জহিরুল। অনুষ্ঠানে আর উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অগ্নিবীণা আইডিয়ার কলেজের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, কলেজ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মচারীসহ, শিক্ষার্থী , অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের শুভানুধ্যায়ীরা । অনুষ্ঠান শেষে মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান এবং হামদ-নাত ও গজল প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840