নাগরপুর আওয়ামী লীগের সন্মেলন সম্পূর্ণ করার নির্দেশ

নাগরপুর আওয়ামী লীগের সন্মেলন সম্পূর্ণ করার নির্দেশ

জসিউর রহমান (লুকন) : নাগরপুর আওয়ামীলীগের বর্তমান কমিটির মেয়াদ শেষ না হওয়ায় কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির করার নিদের্শ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট জোহাহেরুল ইসলাম।

সোমবার (৪ নভেম্বর) নাগরপুর উপজেলা আওয়ামী লীগের মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মো. কুদরত আলীকে লিখিত ভাবে ত্রিবার্ষিক সন্মেলন করার নির্দেশ প্রদান করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোহাহেরুল ইসলাম (এমপি) স্বাক্ষরি বিজ্ঞপ্তি সূত্রে জানান যায়, নাগরপুরের বর্তমান কমিটির মেয়াদ শেষ না হওয়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নাগরপুর উপজেলা আওয়ামী লীগ কে ত্রিবার্ষিক সন্মেলন করার নির্দেশ প্রদান করেছে।

ঐ চিঠিতে উল্লেখ করা হয় উপজেলা আওয়ামী লীগের  বর্তমান এই কমিটিই উপজেলায় ত্রিবার্ষিক সন্মেলন করে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের অন্তর্ভুক্ত প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করবে। এবং আওয়ামী লীগের কার্যক্রম কে গতিশীল করতে সক্ষম হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলের সুনাম অক্ষুণ্ন রাখতে ত্যাগী, দেশ প্রেমী, প্রকৃত আওয়ামী লীগ এর নেতা কর্মীদের সঠিক মূল্যায়ন করতে এবং অনুপ্রবেশ কারীদের প্রতিরোধ করতে সাংগঠনিক নিয়ম এর বাইরে না যেতে নিষেধ করেছেন বলে জানিয়েছেন সভাপতি উইলিয়াম।

তিনি আরও বলেন, নেত্রীর নিদর্শনা অনুযায়ী আমাদের জেলার নেতাদের সাংগঠনিক নিদর্শনা অনুসরণ করাই আমাদের কর্তব্য। আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে আমরা সচেষ্ট থাকব।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840