সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুর ইউএনও’র আশ্রয়ন প্রকল্প পরিদর্শন

নাগরপুর ইউএনও’র আশ্রয়ন প্রকল্প পরিদর্শন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা গ্রাম হবে শহর, দেশের হতদরিদ্র কোন মানুষ আশ্রয়হীন থাকবে না। অসহায় ভূূমিহীন মানুষ যাদের ঘর বাড়ী নেই তাদেরকে এই প্রকল্প আওতায় এনে একটি করে ঘর দেওয়া হবে।

আশ্রয়ন প্রকল্পের কাজ ইতিমধ্যে সম্পর্ণ হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে উদ্ধোধন করবেন। এর আগে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু আশ্রয়ন প্রকল্পের পরিদর্শন করেন এবং কাজের খোঁজ খবর নেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের সারুটিয়াগাজী গ্রামে এই আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন টাঙ্গাইলের নাগরপুর নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান।

এসময় সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা প্রকৌশলী মো.মাহবুবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, সমাজসেবা কর্মকর্তা সৌরভ তালুকদার, সমবায় কর্মকর্তা আবু জাফর সিদ্দিকী, বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.লুৎফর রহমান,

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিক, দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিক ও ভাদ্রার চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব, আনসার ও ভিডিপি প্রশিক্ষক জাহিদুর রহমান জাহিদ উপস্থিত ছিলেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান জানান, ইতোমধ্যেই আশ্রয়ন কেন্দ্রটিতে ৫০টি পরিবার পুনর্বাসিত হয়েছে, তাদের কবুলিয়ত সম্পাদনের কাজ চলমান।

আজকের পরিদর্শনে তাদের সুবিধা-অসুবিধা জানার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা ও সকল প্রকার সরকারি সহায়তার আশ্বাস দেয়া হয়।

সারুটিয়াগাজী আশ্রয়ন প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উদ্বোধনের অপেক্ষামান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840