সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ১৬।।উপসর্গ নিয়ে মৃত্যু দুই

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ১৬।।উপসর্গ নিয়ে মৃত্যু দুই

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে একদিন নতুন ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার ২ ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন বলে জানা গেছে।

আক্রান্তদের মধ্যে নাগরপুর ৩ জন, ধনবাড়ীতে ৩, বাসাইলে ১, মধুপুরে ২, সদরে ১, ঘাটাইলে ৪ ও কালিহাতীতে ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৮১ জনে।

সিভিল সার্জন অফিস থেকে জানা যায় গত ২৮ মে বৃহস্পতিবার ২২৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সোমবার ফলাফলে ১৬ জনের পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে নাগরপুরের এসিল্যান্ড রয়েছেন।

এ পর্যন্ত জেলায় ৪ জন মারা গেছেন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন এবং চিকিৎসাধীন ১৩১ জন।

এছাড়া জেলা থেকে ঢাকায় পাঠানো ৫২৫৪ নমুনার মধ্যে ৪৮০০ নমুনার ফলাফল পাওয়া গেছে। ২৯, ৩০, ৩১ মে এবং ১ জুনের মোট ৪৫৪ টি নমুনার রিপোর্ট আসে নি। হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১৮১৩ জন।

এদিকে জেলার ভূঞাপুর ও কালিহাতীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে দুই ব্যাক্তির।

ভূঞপুরের গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু জানান, উপজেলার বিলচাপড়া গ্রামের চান মাহমুদের ছেলে খাজা নাজিম উদ্দিন তালুকদার (৬৫) ঢাকায় শ্যামলী পিসি কালচারে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

সেখানে সর্দিকাশি ও জ্বরে ভুগেন। রবিবার অসুস্থতা বোধ করলে রাতে একটি প্রাইভেটকার ভাড়া করে বাড়ি আসেন। ভোর রাতেই তিনি মারা যান। পরে স্থানীয়রা লাশ দাফনে বাঁধা দিলে প্রশাসনের হস্তক্ষেপে ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিলচাপড়া কবরস্থানে সোমবার দুপুরে দাফন করা হয়।

তার জানাজায় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসলাম হোসাইন, ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার আনিছুর রহমানসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহীউদ্দিন আহম্মেদ জানান, তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

অন্যদিকে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ী গ্রামের ওমর আলী (৪০) নামের ব্যক্তি সোমবার সকালে মারা গেছেন।

জানা গেছে তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। তিনি স্থানীয় একটি স মিলে শ্রমিকের কাজ করতেন। কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাইদুর রহমান জানান মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840