সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
নাগরপুর ও দেলদুয়ারে বজ্রপাতে দুই ব্যাক্তির মৃত্যু

নাগরপুর ও দেলদুয়ারে বজ্রপাতে দুই ব্যাক্তির মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : নাগরপুর ও দেলদুয়ার উপজেলায় বজ্রপাতে দুই ব্যাক্তির মৃত্যু হয়েছে।

মৃতরা হলো, নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের করিম মিয়ার ছেলে নাছির মিয়া (৩৫) ও দেলদুয়ার উপজেলা নান্দুরিয়া গ্রামে রংপুর থেকে আসা ধান কাটার শ্রমিক (৩৫)।

এ রিপোট লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নাগরপুর প্রতিবেদক জানান, নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামে বজ্রপাতে নাছির মিয়া (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) বিকেলের দিকে এ দুর্ঘটনা ঘটে। নাছির ওই গ্রামের করিম মিয়ার ছেলে।

সহবতপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য আবু সাঈদ জানান, বিকেলের দিকে নাগরপুরে ঝড় বৃষ্টি শুরু হলে নাছির বাড়ির পাশের জমিতে ধানের খোঁজ নিয়ে ফেরার পথে হঠাৎ বৃষ্টির সাথে বজ্রপাতে তার মৃত্যু হয়।

সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোকাদাইর গ্রামে বিকেলের দিকে বজ্রপাত ঘটলে আহত অবস্থায় নাছিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840