সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত

নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মূখর পরিবেশে সুষ্ঠু ও শন্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন।

সোমবার সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। কোন প্রকার বিরতি ছাড়াই একটানা ৫টা পর্যন্ত ভোটগ্রহন চলে। অবাধ ও নিরপেক্ষ ভোট গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব সদস্যদের টহল ছিল লক্ষনীয়।

এ ইউনিয়নের ১০টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একেএম কামরুজ্জামান মনি (নৌকা), ৩৪৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন (টেবিল ফ্যান) পেয়েছেন ২৭৪৯ ভোট।এছাড়া গয়হাটা ইউপির সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে সাফিয়া ইউসুফ ১৬৯৪ ভোট পেয়ে সদস্য এবং মোকনা ইউপির ৬ নং ওয়ার্ডের সদস্য পদে মো. শামছুল হক ৪৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়।

উল্লেখ্য, গত মার্চ মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নাগরপুর (সদর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কুদরত আলী প্রতিদ্বন্দ্বীতা করায় তার এ পদ শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

এ ইউপির উপ-নির্বাচন ২৫ জুলাই তারিখ নির্ধারন করে তফসিল ঘোষনা করা হয়। এ সময় বন্যাজনিত কারনে ফের স্থগিত করা হয় এ ইউপির উপ নির্বাচন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840