নাতনী ধর্ষণ ও হত্যার চেষ্টায় দাদা গ্রেফতার

নাতনী ধর্ষণ ও হত্যার চেষ্টায় দাদা গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : মধুপুরে নাতনী ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে প্রতিবেশী (সম্পর্কের দাদা) দাদা আনোয়ার হোসেন (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত আনোয়ার হোসেন ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের দরিরামপুর গ্রামের জনৈক হাসান আলেীর ছেলে।

বর্তমানে মধুপুর উপজেলার পালবাড়ী গ্রামের নানা রফিকুল ইসলামের বাড়ীর পাশে বসতবাড়ী তৈরী থাকেন। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুরে পাঁচ বছরের শিশুটির পিতা শাজাহান তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে ধর্ষক আনোয়ার হোসেন-এর নামে থানায় লিখিত মামলা দায়ের করেন।

পরে পুলিশ অভিযুক্তকে আটক করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

শিশুটির বাবা শাজাহান ও দাদা রফিকুল ইসলাম জানান, রোববার দুপুরে তার নাতনীকে ফুঁসলিয়ে আনোয়ার বাড়ীর কাছের বংশাই নদীর তীরের পাটক্ষেতে নিয়ে ধর্ষণচেষ্টা করে।

তিনি অভিযোগ করেন, খারাপ কিছু করে বা করতে না পেরে তাকে মেরে নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু স্থানীয় এক নারী দেখে ফেলায় আনোয়ার তার নাতনীকে রেখে পালায়।

সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়ী আনার পর অসুস্থ হয়ে পড়ে। শিশুটির অবস্থা খারাপ হওয়ায় এ নিয়ে আনোয়ারকে জিজ্ঞাসাবাদ করলে উল্টো শিশুটির পরিবারকে হুমকি-ধামকি দিতে থাকেন।

অভিযুক্ত আনোয়ার শিশুটির সম্পর্কে দাদা । আনোয়ারের স্ত্রী ও ২ টি মেয়ে থাকা স্বত্তেও আমার শিশু নাতনী কে ধর্ষণ চেষ্টা করেছে ।

প্রাণের ভয়ে শিশুটির বাবা শাজাহান আলী বুধবার দুপুরে মধুপুর থানায় লিখিত অভিযোগ করেন।

শিশুটির পরিবার প্রশাসনের কাছে সব্বোর্চ শাস্তি দাবী করেন।

মির্জাবাড়ী ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য ইউপি সদস্য শামীম আল মামুন ঘটনার সত্যত্যা স্বীকার করে অভিযুক্ত আনোয়ারের কঠিন শাস্তির দাবী জানান।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, অভিযুক্ত অনোয়ার হোসেন কে গ্রেপ্তার করে বৃহস্পতিবার টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840