সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর:  টাঙ্গাইলের মির্জাপুরে এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননীকে নিয়ে পালিয়েছেন রোমান খান নামে এক ছাত্রলীগ নেতা। এমন অভিযোগ দায়ের করছেন ওই তরুণীর শ্বশুর। অভিযুক্ত রোমান খান মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক বহুরিয়া গ্রামের আওলাদ খানের ছেলে। তরুণী একই ইউনিয়নের বুধীরপাড়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী। তার ১৯ মাসের একটি পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। মাকে ছাড়া শিশুপুত্রটি অসুস্থ হয়ে পড়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
জানা গেছে, ৮-৯ বছর আগে সখীপুর উপজেলার ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর স্বামী সিঙ্গাপুর চলে যান। দুই বছর পর পর স্বামী বাড়ি আসেন। তাদের ১৯ মাস বয়সের একটি পুত্রসন্তান রয়েছে। এরই মধ্যে তরুণীর সঙ্গে বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রোমান খানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর মাঝে গত মার্চে ছুটিতে বাড়ি আসেন স্বামী এবং দ্বিতীয় রোজায় সিঙ্গাপুর চলে যান।
অভিযোগে বলা হয়, শনিবার (১৩ এপ্রিল) সকালে তরুণী তার ১৯ মাসের শিশুপুত্রের মায়া ত্যাগ করে ছাত্রলীগ নেতা রোমান খানের হাত ধরে পালিয়ে যান। এ সময় তিনি তার বাবা ও স্বামীর দেওয়া ৮-৯ ভরি ওজনের স্বর্ণালংকার এবং আত্মীয়-স্বজনের কাছ থেকে এক লাখ ১৫ হাজার টাকা ধার নিয়ে যান। এ ঘটনার পর তার শ্বশুর মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে, ১৯ মাসের শিশুপুত্রটি অসুস্থ্ হয়ে পড়েছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

অভিযোগকারী শ্বশুর জানান, সংসারে স্বচ্ছলতা আনতে তার ছেলে সিঙ্গাপুরে প্রবাস জীবন কাটাচ্ছেন। গত মাসেও ছেলে বাড়ি এসেছিল। ছেলের দেওয়া টাকা, স্বর্ণালংকার এবং আত্মীয়দের কাছ থেকেও টাকা ধার নিয়ে পালিয়ে গেছে ছেলের স্ত্রী। ১৯ মাসের শিশু নাতিকে নিয়ে বিপাকে পড়েছেন। সে অসুস্থ হয়ে পড়েছে।
অভিযুক্ত রোমানের বাবা আওলাদ খান বলেন, ছেলেকে পাওয়া যাচ্ছে না। শুনেছি কী ঘটনা যেন ঘটিয়েছে। তিনি ব্যস্ত আছেন বলেই লাইন কেটে দেন। মির্জাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সেতাব মাহমুদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840