সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ সমাবেশ

ফিলিস্তিনিদের ওপর হামলার

প্রতিদিন প্রতিবেদক: ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের নির্বিচারে হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রবিবার( ১৫ অক্টোবর)  বিকালে টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের ডা: নজরুল ইসলামের আয়োজনে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সাতানি হুগড়া বাজার থেকে বের হয়ে নরসিংহপুর সেতুতে এসে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।
সমাবেশে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হযরত আলীর সভাপতিত্বে ও হুগড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মুছা খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ বিষয়ক সম্পাদক মো. আবু সায়েম, হুগড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়াডের্র ইউপি সদস্য মো. মজনু মিয়া,নরসিংহপুুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশের কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়েছেন। ফিলিস্তিনিতে নারী ও শিশুসহ নির্বিচারে মারা হচ্ছে এবং বর্বরোচিত হামলা চালানো হচ্ছে তা বৈশি^ক মানবিক অবক্ষয়। ফিলিস্তিনের নীরহ মানুষদের হত্যা বন্ধের দাবি জানান তারা। বক্তারা আরও বলেন, জেরুজালেম হলো সারা বিশে^র মুসলমানদের পবিত্র স্থান। এটি রক্ষায় সারা বিশে^র মুসলমানদের এক হওয়ার আহবান জানান।
বিক্ষোভ মিছিলে সহা¯্রাধিক স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান অংশ নেয়। এসময় তারা দুনিয়ার মুসলিম এক হও-ইসলামের শত্রæরা হুশিয়ার সাবধান শ্লোগানে মিছিলটি মুখরিত করে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840