সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বঙ্গবন্ধুর সমাধিতে টাঙ্গাইল মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে টাঙ্গাইল মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

প্রতিদিন প্রতিবেদক মাভাবিপ্রবি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ।

বৃহস্পতিবার দুপুর ২ টায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারন সম্পাদক ড. মোহাম্মদ খাদেমুল ইসলামের নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন তার পক্ষ থেকেও ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবাবের নিহত সকল সদস্যের বিদেহী আত্নার মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এছাড়া ভাষা আন্দোলন ও মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদ এবং বাংলাদেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ড. মীর মোঃ মোজাম্মেল হক ও ধনেশ্বর চন্দ্র সরকার, যুগ্ম-সম্পাদক ড. শামীম আল মামুন,

সদস্য ড. এ.এস.এম সাইফুল্লাহ, ড. পিনাকী দে, কাজী মেজবাহ উদ্দিন আহমদ, নৌশিন ফারজানা হুদা চৌধুরী, মোঃ মাসুদ আলম, রাশেদুল ইসলাম রিপন, ইফতেখার আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840