সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক : কাপাপো ক্রীড়া চক্র ও থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাবের খেলার মধ্যে দিয়ে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে।

৯ মার্চ মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত হ্যাবিট টাঙ্গাইল ও হক ব্রাদার্সের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল সদরের সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন।

বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, হক ব্রাদার্সের স্বত্ত্বাধিকারীর নির্বাহী কর্মকর্তা রাশেদুল খালেক শিমুল, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আনিসুর রহমান আলো, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও ক্রিকেট উপ-পরিষদের সভাপতি ফারুক হোসেন মানিক।

টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্রিকেট উপ-পরিষদের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন।

টাঙ্গাইল সদরের ১০টি ক্লাব নিয়ে দু’টি গ্রুপে বিভক্ত হয়ে টুর্নামেন্টে প্রতিটি দল রঙ্গিন পোষাকে অংশগ্রহন করবে। “ক” গ্রুপে বর্তমান চ্যাম্পিয়ন কাপাপো ক্রীড়া চক্র, ইর্ষ্টান র্স্পোটিং ক্লাব, প্যারাডাইস পাড়া ক্লাব, প্রগতিশীল স্বদেশী সংঘ ও টাঙ্গাইল ক্রিকেট ক্লাব। “খ” গ্রুপে থানাপাড়া ক্লাব, ইয়ং স্পোটিং ক্লাব, সিটি ক্লাব, মারুফ স্মৃতি সংঘ ও স্কয়ার ক্রিকেট ক্লাব। ১০টি দলের খেলোয়াড়বৃন্দ হলোঃ- থানাপাড়া ইস্টার্ন স্পোটিং ক্লাবঃ জয়রাজ শেখ ইমন, সুমন, নাবিল, ইয়াসির আরাফাত, টিপু, মুন্না, আদনান, রকি, পার্থ, সোহেল, তুহিন, লিমন, শামিউল,সোহাগ ও সালাম।

থানাপাড়া ক্লাবঃ রাফসান জানী, শাহীন, ইমতিয়াজ, সানি, রনি, তাসিন, সাদ্দাম মনির, শিপলু, উদয়, বিজয়, নিশাত, সোহাগ, সানি, রাফি ও আজাদ। প্রগতিশীল স্বদেশী সংঘঃ রাসেল, সুমন, প্রিতম, টিটু, রিফাত, রিয়াসাত, তুষার, সজল, ফাহাদ, সৈকত, মুন্না ও রাকিব। স্কয়ার ক্রিকেট ক্লাবঃ জহির, সজিব, রিয়াদ, রজিন, জসিম, সাইফ, রাহাত, রওনক হরিজন, সুমন, রাকিব, শান ও সবুজ।

প্যারাডাইস পাড়া ক্লাবঃ নাজুমল হোসন দিপু, আরিফ, তুষাল সিদ্দিকী, রবিন সরকার, শিশির, শক্তি, আশিক, অন্তর, সেলিম, নাজিম উদ্দিন রিফাত, ইফতি, মাইন, তানভীর ও হাসান। ইয়ং স্পোটিং ক্লাবঃ নাজমুল হোসেন মিলন, সাদি, লোহিত, হৃদয়, সুমন, রাসেল খান, দ্রব, হামিম, রাজিব, খালিদ ও মুগ্ধ। সিটি ক্লাবঃ আরিফ হোসেন মুন, সোহাগ, রিজান, দেবাশীষ, জনি, আবির, সাগর, রিফাত, আরিফ, মেহেদী ও উত্তম। মারুফ স্মৃতি সংঘঃ মেহেদী মারুফ, সজিব,রানা, জয়, রাহাত, জুবায়ের, তপু, সাদেক খান, নাসির, অনিক, নয়ন, র্পাথ, সাব্বির ও আরিফ।

টাঙ্গাইল ক্রিকেট ক্লাবঃ সজিব, রেকাব, অনিক, মিলন, সুজন, সাদ্দাম, বিদ্যুৎ, তাজামুল, নাহিদ, সোহাগ, রাসেল ও সালমান। কাপাপো ক্রীড়া চক্রঃ রিমন, শান, পাপ্পু, সকাল, জনি, রাফি, উদয়, হৃদয়, দিপু, রিফাত, সজিব শেখ, আসাদ ও শফি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840