বাংলার মাটিতে জঙ্গিবাদ বা যুদ্ধপরাধীদের জায়গা হবে না: কৃষিমন্ত্রী

বাংলার মাটিতে জঙ্গিবাদ বা যুদ্ধপরাধীদের জায়গা হবে না: কৃষিমন্ত্রী

হাফিজুর রহমান: ষড়যন্ত্র করে নাকি আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ক্ষমতায় আসতে দেয়া হবে না। দেশে নাকি আবারো গাড়ীতে আগুন ধরিয়ে সন্ত্রাস করবে শুনা যাচ্ছে। দেশে বিএনপি কে আর কোন দিন আগুন সন্ত্রাস করতে দেয়া হবে না। বাংলার মাটিতে জঙ্গিবাদ বা যুদ্ধপরাধীদের জায়গা হবে না বলে মন্তব্যে করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

তিনি শনিবার(৩ জুন২৩)ইং সকালে টাঙ্গাইলের ধনবাড়ীতে কৃষক সমাবেশ ও কৃষকদের মাঝে বিনা ১১ এবং বিনা ১৭ এর ধান বীজ বিতরণকালে প্রধান অতিথি’র বক্তব্যে মন্ত্রী একথা বলেন। মন্ত্রী এসময় আরোও বলেন, সন্ত্রাসীদের কে প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

ধনবাড়ী কলেজ মিলনয়তনে বাংলাদেশ পরমানু কৃষি গবেষণা ইনস্টিটিউট ( বিনা ) উদ্ভাবিত উচ্চ ফলনশীল ও স্বল্পকালীন আমন মৌসুমের ধানের জাত বিনাধান – ১১ এবং বিনাধান ১৭ এর বীজ বিনা মূল্যে ২ হাজার কৃষক কৃষাণীদের মাঝে বিতরণ করা হয়।

কৃষি পরমানু গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরোও বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা (ভারপ্রাপ্ত ) নির্বাহী ফারাহ ফাতেহা তাকলিমা, বিনা গবেষনা’র পরিচালক ড. আব্দুল মালেক, বিনার প্রকল্প পরিচালক ড. মো: শহিদুল ইসলাম, বিনা ম্যানেজম্যান্ট বোর্ড ময়মনসিংহের সদস্য ও ধনবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান মীর ফারুক আহমাদ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মনঞ্জুরুল ইসলাম তপন আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840