সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
বাজিতপুরে আ’লীগ নেতা মনসুর রহমানের ঈদ উপহার বিতরণ

বাজিতপুরে আ’লীগ নেতা মনসুর রহমানের ঈদ উপহার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল পৌরসভার ১২নং ওয়ার্ডের বাজিতপুর বসাকপাড়ায় মঙ্গলবার (১৯ মে) টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি মোঃ মনসুর রহমান ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন অহসায় ২৫০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

উপহার সামগ্রী মধ্যে ছিল সেমাই ১ প্যাকেট, চিনি ১ কেজি ও চাল ৫ কেজি। এরই ধারাবাহিকতায় ইতিপূর্বে মোঃ মনসুর রহমান ঘোনাপাড়ায় ৭৫ পরিবারে, তালুকদার পাড়ায় ১৩০ পরিবারে ও দক্ষিণ থানাপাড়ায় ১৮০ পরিবার এবং অন্যান্য এলাকায় ঈদ উপহার বিতরণ করেন। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840