সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে “উচ্চশিক্ষা ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (১৮ এপ্রিল) সকাল দশটায় লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মিলনায়তনে এর আয়োজন করা হয়।

প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দা আমেনা খাতুন। কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমানের  সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাতিঘর আদর্শ পাঠাগারের সভাপতি মো. শাহ্জাহান। পাঠাগারের লাইব্রেরিয়ান মো. হাবিবুর রহমানের সঞ্চালনায় সেমিনারে  আলোচক হিসেবে বক্তব্য রাখেন পাঠাগারের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. রাজিব হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী অনিক হাসান এবং মাওলানা ভাসানী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মোঃ আল-আমিন।
সেমিনারে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুরা অংশ নেন। সেমিনার শেষে আলোচকেরা শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মো. জাহিদ হাসান বলেন, এমন চমৎকার উদ্যোগের জন্য বাতিঘর আদর্শ পাঠাগার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আজকের সেমিনার থেকে উচ্চ শিক্ষা ও বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি বিষয়ে আমরা নতুন অনেক কিছু জানতে  পেরেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840