সংবাদ শিরোনাম:
বাসাইলে গঠনতন্ত্র না মেনে এমপির পকেট কমিটি গঠনের অভিযোগ

বাসাইলে গঠনতন্ত্র না মেনে এমপির পকেট কমিটি গঠনের অভিযোগ

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপ্রিয় ও উৎসব মুখর পরিবেশে টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কমিটি ঘোষনার পর সন্ধ্যা পৌনে ৭টায় বাসাইল প্রেসক্লাবে হাজির হয়ে দলীয় গঠনতন্ত্র পরিপন্থি ও অগণতান্ত্রিক পন্থায় কমিটি ঘোষনার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন সভাপতি পদপ্রত্যাশি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশি শফিউল আরেফিন খানশুর সুজন। এসময় এ সময় তাদের সমর্থক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেললনে শফিউল আরেফিন খানশুর সুজন বলেন, প্রথম অধিবেশনে কমিটি বিলুপ্ত না করে ও ২য় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুপস্থিতিতেই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম অগণতান্ত্রিক পন্থায় কমিটি ঘোষনা করেছেন। এ ঘোষনা তৃণমূল আওয়ামী লীগ মেনে নেয়নি। আমরা অনিয়মতান্ত্রিক ভাবে কমিটি ঘোষনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ ব্যাপারে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও জানাবো।

আব্দুর রহিম আহমেদ বলেন, দুই প্যানেলের নেতৃবৃন্দকে নিয়ে আলোচনা না করে কমিটি ঘোষনা দলীয় গঠনতন্ত্র পরিপন্থি। স্থানীয় সাংসদ অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামকে দায়ী করে তিনি বলেন, দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় কমিটির অনুপস্থিতিতে তিনি কমিটি ঘোষনা করেন। এতে তৃণমুল আওয়ামী লীগের কাউন্সিলরদের প্রত্যাশা পুরন হয়নি। সাংসদ তার পকেট কমিটি ঘোষনা করে গেলেন। এতে উপজেলা আওয়ামী লীগের দলীয় গ্রুপিং কোন্দল বাড়বে। দুর্বল হয়ে পড়বে দলীয় সাংগঠনিক কার্যক্রম। আমরা এর সুরাহা চাই। প্রয়োজনে প্রধান মন্ত্রী পর্যন্ত যাব। আমরা এ কমিটি মানিনা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840