সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
বাসাইলে আ’লীগ সভাপতি-সম্পাদক গ্রুপ সংঘর্ষে আহত বিশ

বাসাইলে আ’লীগ সভাপতি-সম্পাদক গ্রুপ সংঘর্ষে আহত বিশ

প্রতিদিন প্রতিবেদক বাসাইল : বাসাইলে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদক গ্রুপের সংঘর্ষে বিশ জন কর্মী আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসময় একাধিক মোটরসাইকেল ভাংচুর করা হয়।

শনিবার রাতে উপজেলার কলিয়া বটতলা এলাকায় নির্বাচনী প্রচারনার সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলো, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু হানিফ মিয়া, বানিজুর রহমান, মো. চান মামুদ মিয়া, রবিন আহমেদ ও মো. রবিন মিয়া।

আহত বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত শনিবার রাতে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপজেলার কলিয়া বটতলা এলাকায় নৌকার প্রার্থী হাজী মতিয়ার রহমানের পথসভায় অংশ নেয়।

পথসভা শেষে বাড়ী ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী কাজী অলিদ ইসলামের সমর্থকরা নৌকার সমর্থকদের উপর হামলা চালায়।

এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে বিশজন নেতা-কর্মী আহত হয়। পরে পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840