সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বাসাইলে গৃহবধূ হত্যাকারী স্বামীর স্বীকারোক্তি

বাসাইলে গৃহবধূ হত্যাকারী স্বামীর স্বীকারোক্তি

এম শহিদুল ইসলাম বাসাইল : বাসাইলে গৃহবধূ স্বপ্না আক্তারকে হত্যার ঘটনায় স্বামী শাহীনুর রহমান (৩৫) গ্রেফতারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

টাঙ্গাইলের জুডিশিয়াল বাসাইল আমলি আদালতের ম্যাজিস্ট্রেট নওরিন মাহবুবা স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন। এ আদালতে পুলিশের পরিদর্শক তানভীর আহামেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (৬ অক্টোবর) ভোরে শাহীনুর রহমানকে বাসাইল বাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে হাজির করা হয়।

আদালতে পুলিশের পরিদর্শক তানভীর আহামেদ জানান, ‘মামলার তদন্ত কর্মকর্তা মাহমুদুল হাসান অভিযুক্ত শাহীনুর রহমানকে সংশ্লিষ্ট আদালতে হাজির করেন।

শাহীনুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

বাসাইল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, ‘এ ঘটনায় শাহীনুরকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলা উল্লেখ করা হয়েছে, বাসাইল উপজেলার স্থলবল্লা এলাকার শাহীনুর তার স্ত্রী স্বপ্না আক্তারকে বাবার বাড়ির  সম্পত্তি বিক্রি করে টাকা এনে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।

শনিবার (৫ অক্টোবর) ভোরে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় শাহীনুর স্বপ্নাকে বর্শা দিয়ে আঘাত করে হত্যা করেন। পরে শাহীনুরসহ তার মা-বাবা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে লাশ রেখে পালিয়ে যান।

এ ঘটনায় ওইদিনই উপজেলার ব্রাহ্মণপাড়িল এলাকার সাবেক মেম্বার নিহত স্বপ্নার বাবা মুন্নান মিয়া বাদী হয়ে বাসাইল থানায় হত্যা মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840