সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বাসাইলে গৃহবধুকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে স্বামী ও শ্বশুর-শ্বাশুরী উধাও

বাসাইলে গৃহবধুকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে স্বামী ও শ্বশুর-শ্বাশুরী উধাও

এম শহিদুল ইসলাম বাসাইল : বাসাইলে শ্বশুরবাড়ীর ওয়ারিশ বিক্রির টাকা না পেয়ে দুই সন্তানের জননী গৃহবধূ স্বপ্নাকে বর্শার আঘাতে হত্যা করেছে পাষন্ড স্বামী শাহীনুর রহমান (৩৫)।

এ ঘটনার পর গৃহবধূর লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেখে স্বামী শাহীনুর, তার বাবা আব্দুস সামাদ ও মা তারা বানু পালিয়ে যায়।

নিহত গৃহবধুর নাম স্বপ্না আক্তার (২৭)। তিনি উপজেলার ভ্রাহ্মণপাড়িল গ্রামের সাবেক ইউপি সদস্য মুন্নান মিয়ার মেয়ে। স্বপ্না দুই সন্তানের জননী।

শনিবার ( ৫অক্টোবর) ভোরে উপজেলার কাশিল ইউনিয়নের স্থলবল্লা পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, প্রায় ১২ বছর আগে স্বপ্না আক্তারের একই উপজেলার কাশিল ইউনিয়নের স্থলবল্লা গ্রামের আব্দুছ ছামাদের প্রবাসী ছেলে শাহীনুর রহমানের সাথে বিয়ে হয়।

বিয়ের পর কয়েক বছর ভালই চলছিল তাদেও দাম্পত্যজীবন। এরই মধ্যে তাদের ঘরে দুই পুত্র সন্তানের জন্ম হয়। এমতাবস্থায় শাহীনুর বিদেশ থেকে দেশে চলে আসে।

তারপর শাহীনুর রোজি-রোজগার বন্ধ করে দিয়ে মাদকসেবনে জড়িয়ে পড়ে। আয় রোজগারহীন শাহীনুর এক পর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়ে।

মাদকসেবী শাহীনুর বিভিন্ন সময় স্বপ্নাকে তার বাবার বাড়ি থেকে টাকা আনার চাপ দেয়। স্বামীর চাহিদা পুরণ করতে স্বপ্না তার বাবার বাড়ি থেকে কয়েক ধাপে টাকা এনে দেয়। তাতেও স্বামী শাহীনুরের মন ভরে না।

সম্প্রতি শাহীনুর তার স্ত্রীকে বাবার বাড়ির ওয়ারিশ বিক্রি করে টাকার আনার জন্যও চাপ প্রয়োগ করে।

স্বপ্না তার স্বামীর ঔদাসিন কর্মকান্ড দেখে দুটি পুত্রসন্তানের ভবিষ্যত চিন্তা করে তার শেষ সম্বল বাবার বাড়ির ওয়ারিশ আনতে অসম্মতি প্রকাশ করে। আর তখনই শুরু হয় স্বামীর অবর্ননীয় নির্যাতন।

সপ্তাহ খানেক আগে স্বপ্নাকে তার স্বামী শারিরীক ও মানষিক নির্যাতন করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে স্বপ্নার শ্বশুর-শ্বাশুরী পুত্রবধূ স্বপ্নাকে বুঝিয়ে-সুঝিয়ে আবার তার বাবার বাড়ি থেকে নিয়ে আসে।

গত শনিবার ৫ অক্টোবর ওয়ারিশ বিক্রি করে টাকা না আনলে স্বপ্নাকে মেরে ফেলার হুমকি দেয়। এরই এক পর্যায়ে শাহীনুর বর্শা দিয়ে স্ত্রী স্বপ্নাকে উপর্যোপরি আঘাত করে হত্যা করে।

নিহত স্বপ্নার বাবা মুন্নান মেম্বার জানান- ‘জমি বিক্রি করে টাকা না দেয়ার কারণে স্বপ্নাকে তার স্বামী ও শ্বশুড়-শ্বাশুড়ি মিলে বর্শা দিয়ে উপর্যোপরি আঘাত করে হত্যা করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতাল থেকে খবর দিলে আমাদের ফোন করে জানায়। গিয়ে দেখি লাশ পড়ে আছে। এসময় শাহীনুরসহ ওই পরিবারের কেউ হাসপাতালে ছিল না। আমার মেয়েকে নির্মমভাবে যারা হত্যা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এদিকে স্বপ্নার শ্বশুড় বাড়িতে সরেজমিন গিয়ে দেখা গেছে- পরিবারের সবাই বাড়ি থেকে পালিয়ে গেছে। অপরদিকে স্বপ্নার বাবার বাড়িতে চলছে মেয়ে হারানোর শোকের মাতম।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম তুহীন আলী জানান, ‘স্বপ্নাকে বর্শা দিয়ে তার স্বামী একাধিক আঘাত করে হত্যা করে। পরে লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেখে তারা পালিয়ে যায়। লাশ মর্গে রয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840