সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
বাসাইলে সরকারের উন্নয়ন বিষয়ক সভা

বাসাইলে সরকারের উন্নয়ন বিষয়ক সভা

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: বাসাইলে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ ও সম্পৃক্তকরণের লক্ষ্যে প্রচার কার্যক্রম বিষয়ক আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অফিস আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শাহাদত হোসেন খান, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মলি আক্তার, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ খান,

হাবলা ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, কাশিল ইউপি চেয়ারম্যান মির্জা রাজিবসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সকল তথ্য তুলে করে বিস্তারিত আলোচনা করেন জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840