সংবাদ শিরোনাম:
বাসাইলে ১০ কেজি গাঁজাসহ আটক ৪

বাসাইলে ১০ কেজি গাঁজাসহ আটক ৪

প্রতিদিন প্রতিবেদক,বাসাইল:  টাঙ্গাইলের বাসাইলে ১০ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার (১০ মার্চ) ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার বাঐখোলা এলাকায় হাইপ্রেসার সিএনজি পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুঁড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারি উপজেলার ময়দান গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে রহিম বাদশা (৩০), একই উপজেলার কামাতাংগারিয়া গ্রামের ইমান আলীর ছেলে মুক্তার আলী (৩৮), ময়দান গ্রামের মাজন মিয়ার ছেলে মাসুদ রানা (২৯) ও মধুপুর উপজেলার আউশনারা গ্রামের ইব্রাহিম খানের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বাসাইল থানার এএসআই ওবায়দুর রহমান মহাসড়কের বিভিন্ন স্থানে টহল পরিচালনা করে। এক পর্যায়ে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার বাঐখোলা এলাকা থেকে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা দুইটি ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইন মামলায় পাঁচ দিনের রিমা- চেয়ে আদালতে পাঠানো হয়।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বলেন, আটককৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে- আটককৃতরা মাদক সংগ্রহ করে বাসাইল উপজেলাসহ আশপাশের বিভিন্ন উপজেলায় বিক্রি করে আসছিল।

 

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840