সংবাদ শিরোনাম:
নাগরপুরে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বাসাইলে বাথরুমের পাশে মিললো নবজাতক শিশু টাঙ্গাইলে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মধুপুরে মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা  টাঙ্গাইলে উপজেলা পরিষদ নির্বাচনের পরবর্তী প্রথম সাধারণ সভা টাঙ্গাইলে পরীক্ষায় অংশ নিতে না পারা ২২ শিক্ষার্থীর মানববন্ধন বসতভিটা বিক্রি করে ছেলে শ্বশুর বাড়িতে, জমি উদ্ধারে বৃদ্ধা মা ঘুরছেন দ্বারে দ্বারে মাভাবিপ্রবির এফটিএনএস বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান ড. মো. আজিজুল হক টাঙ্গাইলে ৩ উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ ভূঞাপুরে নব নির্বাচিত উপজেলা জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় ও ভিক্ষুকদের মাঝে গরু ও ছাগল বিতরণ
বাসাইলে ৫১টি অবৈধ চায়না জাল পুড়িয়ে ধ্বংস

বাসাইলে ৫১টি অবৈধ চায়না জাল পুড়িয়ে ধ্বংস

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের বাসাইলে নিষিদ্ধ চায়না জালের বিরুদ্ধে অভিযানে নেমেছে উপজেলা মৎস্য অফিস।

সোমবার (১লা জুলাই) সকালে উপজেলা মৎস্য কর্মকর্তা সৌরভ কুমার দে এর নেতৃত্বে বাসাইল সদর ইউনিয়নের মিরিকপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫১ টি অবৈধ চায়না জাল আটক করে জনতার সম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা।
বাসাইল উপজেলা মৎস্য কর্মকর্তা সৌরভ কুমার দে জানান, চায়না জাল দিয়ে মাছ শিকার করা সম্পূর্ণরূপে নিষিদ্ধ। ছোট মাছ, মা মাছ রক্ষার্থে এবং মাছের উৎপাদন বৃদ্ধির স্বার্থে মৎস্য সম্পদ ধ্বংসকারী অবৈধ এ ধরনের জালের ব্যবহার বন্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।
এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা সহ বাসাইল থানার পুলিশ সদস্য, উপজেলা  মৎস্য  অফিসের কর্মচারী বৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840