সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
বিশ্বনবী সা. এর অবমাননার প্রতিবাদে ফ্রান্স দূতাবাস ঘেরাও

বিশ্বনবী সা. এর অবমাননার প্রতিবাদে ফ্রান্স দূতাবাস ঘেরাও

ইসলাম ডেস্কঃ ইমাম সমাজ বাংলাদেশের উদ্যোগে রাজধানীর বিভিন্ন মসজিদ থেকে ইমাম-ওলামাগণ এর নেতৃত্বে ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি পালিত হয়েছে।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুমা লালবাগ পলাশীর মোড় এলাকায় এ ঘেরাও কর্মসূচি পালিত হয়। ঘেরাও পূর্ব সমাবেশে জাতীয় ইমাম সমাজ বাংলাদেশ দেশের সর্বস্তরের মুসলমানদের পক্ষ থেকে সরকারের প্রতি বিশেষ কিছু দাবি জানানো হয়। দাবীগুলো হলো:

১। জাতীয় সংসদের আগামী অধিবেশনে ফ্রান্স সরকারের এ অবমাননার কঠোর সমালােচনা ও নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।
২। ফ্রান্স সরকারের সাথে সমস্ত রাজনৈতিক, কূটনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক ছিন্ন করতে হবে।
৩। যদি ফ্রান্স সরকার মহানবী সা. ও ইসলামের প্রতি বিদ্বেষপূর্ণ আচরণের জন্য রাষ্ট্রীয়ভাবে ক্ষমাপ্রার্থনা না করে তাহলে ফ্রান্স দূতাবাস বন্ধ ও ফ্রান্সের সমস্ত নাগরিককে দেশে ফেরত পাঠানাের ব্যবস্থা গ্রহণ করতে হবে।

৪। তুরস্ক সহ বিভিন্ন মুসলিম রাষ্ট্রের সাথে মহানবীর সা. ইজ্জত রক্ষার আন্দোলনে বাংলাদেশ সরকারকে অগ্রণী ভূমিকা পালন ও ইসলামের পক্ষে কঠোর অবস্থান গ্রহণ করতে হবে।
৫। ফ্রান্সের সাথে অর্থনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে এবং তাদের পন্য বয়কট করতে হবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কারি আবুল হােসেন, মহাসচিব মুফতি মিনহাজ উদ্দিন, মাওলানা বেলায়েত হােসেন ফিরােজী, মাওলানা জাফর আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মুফতি তাসলিম আহমদ, মাওলানা জাহিদ আলম, মাওলানা শহিদুল আনােয়ার সাদী, মাওলানা আনােয়ারুল হক, মাওলানা যােবায়ের আহমদ কাসেমী, মাওলানা শামসুল হক ওসমানী, মাওলানা হামিদুল হক, মাওলানা হেদায়েতুল্লাহ গাজী, মাও. কারি খালেদ মোশাররফ, মাওলানা রহমতুল্লাহ, মাও. আশরাফ প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840