সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
ভূঞাপুরে আনন্দ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা

ভূঞাপুরে আনন্দ টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা

tangail-pratidin

খায়রুল খন্দকার: “হৃদয়ের কথা বলে” এই শ্লোগান কে সামনে নিয়ে ভূঞাপুরে আনন্দ টিভির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (১১ মার্চ) সকাল ১১ টায় আনন্দ টিভির প্রতিনিধি আল-আমিন শোভনের উদ্যোগে ভূঞাপুর প্রেসক্লাবে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে  প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। পরে অতিথিদের নিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি  সোহেল তালুকদার এর পরিচালনায় আল আমিন শোভনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. নাসরীন পারভীন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম, প্রেসক্লাবের উপদেষ্টা সাংবাদিক বদিউজ্জামান খান, সভাপতি শাহ- আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, মো. আতোয়ার রহমান তালুকদার সহ  র‌্যালিতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, সমাজকর্মী, সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি শেষে কেক কাঁটা এবং স্থানীয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ আনন্দ টিভির  সার্বিক মঙ্গল ও উত্তারোত্তর সমৃদ্ধি কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840