সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রবাসীর বাড়িতে চুরি, স্বর্ণসহ নগদ টাকা লুটের অভিযোগ

ভূঞাপুরে প্রবাসীর বাড়িতে চুরি, স্বর্ণসহ নগদ টাকা লুটের অভিযোগ

প্রতিদিন প্রতিবেদক,ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে এক প্রবাসীর বাড়িতে ভবনের লোহার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে আলমারিতে থাকা প্রায় ৪ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৩ লাখ টাকা ও বিভিন্ন দেশের কিছু বিদেশী টাকা, বিদেশী বেশ কয়েকটি কম্বলসহ আসবাবপত্র লুট করা হয়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতের কোন এক সময়ে উপজেলার নিকরাইল ইউনিয়নের ১ নং পুনর্বাসন গ্রামের প্রবাস ফেরত নুর আলম সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে ভূঞাপুর থানায় একটি অভিযোগ করেছেন প্রবাস ফেরত নুর আলম। এদিকে, চুরির ঘটনা দেখতে স্থানীয় আশপাশের লোকজন নুর আলমের বাড়িতে ভিড় করছে।

নুর আলম বলেন, রাতের কোন সময়ে ভবনের গ্রিল কেটে রুমে প্রবেশ করে আলমারিতে থাকা প্রায় ৪ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৩ লাখ টাকা ও বিভিন্ন দেশের কিছু বিদেশী টাকা, কম্বল ও কাপড়সহ আসবাবপত্র লুট করে চোরচক্র।

তিনি আরও জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভূঞাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। পরে থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল দেখে যান। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী জানান, চুরির ঘটনায় অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। এখন কোনো বক্তব্য দেয়া যাবে না। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্কে একাধিকবার ফোন করলে রিসিভ করেনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840