সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
ভূঞাপুরে প্রেমিকার বিয়ের পর অনশনরত প্রেমিকের আত্মহত্যা

ভূঞাপুরে প্রেমিকার বিয়ের পর অনশনরত প্রেমিকের আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে প্রেমিকার বিয়ের পরদিন প্রেমিক রাকিব ইসলাম (২৫) গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে । তাদের মধ্যে তিন বছর সম্পর্ক ছিল। সাম্প্রতি বিষয়টি উভয় পক্ষের পরিবারের মধ্যে জানাজানি হলে মেয়েটির বিয়ে হয়।

প্রেমিক রাকিব ইসলাম উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

এর পূর্বে বৃহস্পতিবার রাতে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ীতে অনশন করে ঐ প্রেমিক। বিষয়টি সম্মানের হানি হওয়ায় কৌশলে প্রেমিকার বিয়ে দিয়ে দেন তার পরিবার। বিয়ের পরের দিন শনিবার (১৬ মার্চ) গভীর রাতে নিজ ঘরের দক্ষিণ পাশের একটি গাছে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পারিবারিক ও স্থানীরা জানায়, বিলচাপড়া গ্রামের নুরুল তালুকদারের ছেলে রাকিবের সাথে বছর তিনেক আগে একই গ্রামের হাবিবুর রহমান হাবিবের মেয়ে জয়নবের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তারা উভয়ই রাত জেগে নিয়মিত মোবাইল ফোনে কথোপকথন করত। পরিবারের সবার চোঁখকে ফাঁকি দিয়ে দেখা সাক্ষাতও হতো প্রতিনিয়ত।

এভাবে গোপনে চলতে থাকে তাদের ভালোবাসার সম্পর্ক। কিছুদিন আগে তাদের এ সম্পর্ক প্রকাশ পেয়ে যায় পরিবারের কাছে।

পরিবারের লোকজন মেয়ের বিয়ে দিতে মরিয়া হয়ে উঠে। পাত্রও ঠিক করে ফেলে তারা। মেয়ের এসএসসি পরীক্ষা থাকায় বিয়ের দিনক্ষণ পিছিয়ে গত বৃহস্পতিবার (১৪ মার্চ) ধার্য করা হয়। বিয়ের দিনই প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে রাকিব। পরে এলাকাবাসী বুঝিয়ে তাকে বিয়ে বাড়ি থেকে ফিরিয়ে আনা হয়।

এরপর বৃহস্পতিবার রাতে বিয়ে হয়ে যায় প্রেমিকা জয়নবের। বিয়ে খবর শুনে প্রেমিকা হারানোর ক্ষোভ সইতে না পেরে শনিবার (১৬ মার্চ) রাতের কোনো এক সময়ে নিজ ঘরের পাশে একটি গাব গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাকিব। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু জানান, রাকিব নামের ওই ছেলেটি একটি মেয়েকে ভালোবাসতো। বৃহস্পতিবার মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে সে এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি অত্যান্ত দুঃখজনক বলেও মন্তব্য করেন তিনি।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়ে ছিল। কাউকে কোনো সন্দেহ বা অভিযোগ করেনি রাকিবের পরিবার। তবে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840