সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
ভূঞাপুরে মাংস ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ভূঞাপুরে মাংস ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর: ভূঞাপুরে গোবিন্দাসী টি মোড়ে অসুস্থ গরু জবাই ও মাংস বিক্রির দায়ে এক কসাইকে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৮জানুয়ারি) দুপুরে উপজেলার গোবিন্দাসী টি মোড়ে মৃত গরুর মাংস বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসলাম হোসাইন।

মৃত গরুর মাংস বিক্রি করা হচ্ছে এমন সংবাদে এ অভিযান চালানো হয় কিন্তু খোঁজ নিয়ে জানা যায় যে গরুটি মৃত ছিল না। অসুস্থ গরু জবাই ও মাংস বিক্রি করার অপরাধে বামনহাটা গ্রামের মোঃ জুলহাসের ছেলে মোঃ মনির হোসেনকে (৪৭) কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসলাম হোসাইন জানান, পরিস্থিতি ও স্বীকারোক্তি বিবেচনায় কসাইকে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। প্রথমবার তাকে এ শাস্তি দেওয়া হয়েছে। পরবর্তীতে তিনি এমন কাজ করলে তাকে কঠোর শাস্তি দেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840