ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

tangail-pratidin

খায়রুল খন্দকার, ভূঞাপুর: ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে একাদশ শ্রেণির ছাত্রীদের বরণ করা হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি)  দুপুরে কলেজ মাঠে অনুষ্ঠানের শুরুতেই কলেজের স্কাউট দল কুচকাওয়াজ করে গার্ড অব অনার ও  সঙ্গীত পরিবেশনায় অতিথিদের বরণ করে নেয়া হয়।

কলেজ অধ্যক্ষ মো: আবু সাদত এর সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও কলেজের সভাপতি ছোট মনির। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা, অফিসার ইনচার্জ ভূঞাপুর থানা মো: রাশিদুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম তরফদার বাদল, অধ্যক্ষ ইবরাহীম খাঁ সরকারি কলেজ বেনজীর আহম্মেদ, সভাপতি ভূঞাপুর প্রেসক্লাব শাহ আলম প্রামাণিক, প্রমুখ।

নবীন শিক্ষার্থীদের মধ্য থেকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আলোচনা পর্ব শুরু হয়। একাদশ শ্রেণির শিক্ষার্থী স্বাগত বক্তব্যে কলেজের নানা সমস্যা তুলে ধরে। কলেজের অধ্যক্ষ মো: আবু সাদত তার বক্তব্যে কলেজের জন্য শ্রেণী কক্ষ সংকটসহ সহ কলেজের নানা সমস্যা ও জটিলতা তুলে ধরেন।

পরে প্রধান তার বক্তব্য বলেন, “বিগত দিনে কলেজের তেমন কোন উন্নয়ন হয়নি। তাই অল্প কিছুদিনের মধ্যেই কলেজের শ্রেণী কক্ষ সংকটসহ অন্যান্য অবকাঠামোর উন্নয়ন করা হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এই কলেজে একটি ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে।” অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840