ভূঞাপুরে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ

ভূঞাপুরে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ

tangail-pratidin

খায়রুল খন্দকার ভূঞাপুর: ভূঞাপুরে মুক্তিযোদ্ধা কল্যাণ ও উপজেলা সংসদের উদ্যোগে সার্জিক্যাল মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ মার্চ) সকালে উপজেলার নিকরাইল বাজারে মুক্তিযোদ্ধা কল্যাণ সংসদ, নিকরাইল শাখা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের যৌথ উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে স্থানীয় মুক্তিযোদ্ধা ও জনগণের মাঝে সার্জিক্যাল মাস্ক, সাবান বিতরণ করা ও জীবাণুনাশক পানি ছিটানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি কমান্ডার শামসুল আলম প্রধান, সভাপতি মুক্তিযোদ্ধা কল্যাণ সংসদ মুক্তিযোদ্ধা সালাম পারভেজ ফকির, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ. কে. এম ফেরদৌস, সাবেক ইউনিয়ন কমান্ডার নওশের আলী খান, মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, নিকরাইল ইউনিয়ন ও আঞ্চলিক কল্যাণ সংসদের সদস্যগণ, ইউনিয়ন মেম্বার মিন্টু মিয়াসহ স্থানীয় জনগণ।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ মিয়া ও তার ছোট ছেলে রাসেল হাসান বাঁধনের ব্যক্তিগত উদ্যোগে সার্জিক্যাল মাস্ক ও জীবাণুনাশক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ মিয়া বলেন, ১৯৭১ সালে আমরা দেশের এমন ক্রান্তিকালে যেমন জীবনের ঝুঁকি নিয়ে দেশ স্বাধীন করেছিলাম। ঠিক তেমনি জীবনের শেষ মুহূর্তে আবারো জীবনের ঝুঁকি নিয়ে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করে যাবো। এই ভাইরাসের কোন ওষুধ নেই, তাই সচেতনতাই পারে এর থেকে সবাইকে মুক্তি দিতে। নিজে  সচেতন হউন অন্যকে সচেতন করুন ।

পরে উপস্থিত নিকরাইল বাজারে সকলের মাঝে সার্জিক্যাল মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়। এছাড়াও স্থানীয় ৬টি মসজিদে ওজু করার জন্য জীবাণুনাশক সাবান বিতরণ করা হয় ও বাজারে ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি ছিটানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840