ভূঞাপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ , ধর্ষককে ছিনিয়ে নেয়ার অভিযোগ ; সহযোগি আটক

ভূঞাপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ , ধর্ষককে ছিনিয়ে নেয়ার অভিযোগ ; সহযোগি আটক

স্কুল ছাত্রীকে ধর্ষণ

প্রতিদিক প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে রাতে বাড়িতে প্রবেশ করে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়রা ধর্ষক মেহেদীকে (১৬) আটক করলেও রাতেই হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে । ধর্ষকের সহযোগিকে আটক।

শনিবার (২২ এপ্রিল) রাতে উপজেলার খানুরবাড়ি কালা সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক মেহেদী উপজেলার গোবিন্দাসী গ্রামের ইদ্রিস সরকারের ছেলে। আটক সহযোগি শেখ রাফি (১৬) উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের গোবিন্দাসী গ্রামের মিজানুর রহমান ওরফে জহুরুলের ছেলে।

রবিবার (২৩ এপ্রিল) এঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ধর্ষক ও তার সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের করেছ।

স্থানীয়রা জানায়, ধর্ষক মেহেদীর সাথে ওই স্কুল ছাত্রী একই বিদ্যালয়ের একই শ্রেণীতে পড়তো। এই সুযোগে ওই ধর্ষক ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। একপর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে তার নগ্ন ছবি মোবাইলে তুলে রাখে। পরে শনিবার রাত ১০টার দিকে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে ফেসবুকে ছবি ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি ছাত্রীর দাদী টের পেয়ে ডাকচিৎকার করলে স্থানীয়রা এগিয়ে গিয়ে ধর্ষক মেহেদী ও তার সহযোগি রাফিকে আটক করে। পরে ধর্ষক ফোন করে তার সহযোগিদের জানালে ৩০/৪০ লোকজন ধর্ষিতার বাড়িতে হামলা চালিয়ে ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায়। এসময় হামলায় স্থানীয় ইউপি সদস্য লুৎফর মন্ডলসহ বেশ কয়েকজন আহত হয়। আহত সহযোগি রাফি ভূঞাপুর হাসপালে ভর্তি হলে সংবাদ পেয়ে পুলিশ তাকে আটক করে।

উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য আহত লুৎফর মন্ডল জানান, ধর্ষক ও তার সহযোগিকে আটক করার পর স্থানীয়রা জানালে ঘটনাস্থলে যাই। পরে ধর্ষকের লোকজন খবর পেয়ে বাড়িতে হামলা চালিয়ে ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে ধর্ষকের লোকজন আমার উপর হামলা করে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনার প্রাথমিক সততা পাওয়া গেছে। আটক রাফিকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিট্রিম ছাত্রীকে শাররিক পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840