সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের

ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুরঃ (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাড়কের পিকআপের ভ্যানের ধাক্কায় প্রাণ গেল মো. আসাদ নামের এক মাদরাসা ছাত্রের। নিহত আসাদ ভূঞাপুর উপজেলার আসাদুজ্জামান খান হাফিজিয়া মাদরাসার ছাত্র এবং টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ওয়ার্সি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। জাহাঙ্গীর হোসেন ভূঞাপুরে দীর্ঘ পনেরো বছর যাবৎ হোটেল ব্যবসা করে পৌরশহরের ফসলান্দি এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছে। তার দুই মেয়ে ও এক ছেলে।

বুধবার (০৯ আগস্ট) দুপুরে ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কের কালিহাতী উপজেলার পালিমা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জাহাঙ্গীরের বন্ধু ওয়াহেদুজ্জামান পলাশ স্থানীয়দের বরাত দিয়ে জানান, নিহতের ফুফু ডেঙ্গুতে আক্রান্ত হয়ে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। জাঙ্গাঙ্গীর তার ছোট মেয়ে ও ছেলে আসাদকে সঙ্গে নিয়ে সিএনজি যোগে টাঙ্গাইল হাসপাতালে যাওয়ার পথে পালিমা নামক স্থানে পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে তারা সিএনজি থেকে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আসাদকে মৃত ঘোষণা করে। তার বড় বোন আকসা গুরুতর আহত হয়ে ঐ হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে এবং তিনি এলেঙ্গা লুৎফর রহমান মতিন মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। এছাড়া বাবা জাহাঙ্গীর হোসেন সুস্থ্য রয়েছেন। আসাদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840