সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুরে একটি জুয়েলার্সে ৩৫ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট

মধুপুরে একটি জুয়েলার্সে ৩৫ লক্ষ টাকার স্বর্ণালংকার লুট

প্রতিদিন প্রতিবেদক মধুপুর: মধুপুর পৌর শহরে ককটেল ফাটিয়ে রেখা জুয়েলার্সে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (০৬ জানুয়ারি) আনুমানিক রাত আটটায় শহরের সাথী সিনেমা হল রোডে ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে রেখা জুয়েলার্সে দুর্ধষ এ ডাকাতির ঘটনা ঘটেছে।

স্থানীয় প্রত্যক্ষদোষী ও দোকান মালিক দুর্লভ কর্মকার জানান, ৭ থেকে ৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল অতর্কিত ভাবে দোকানের সামনে ১৫ থেকে ২০ টি ককটেল ফাটিয়ে আতঙ্ক তৈরী করে দোকানে ঢুকে লোহার রড, চাপাতি, কুড়াল ও চাকু বের করে ভয় দেখিয়ে প্রায় ৬০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এতে প্রায় আনুমানিক ৩০ থেকে ৩৫ লক্ষ টাকার স্বর্ণ লুট করে নিয়ে যায় ডাকাতরা।

এদিকে ডাকাতির এ খবর ছড়িয়ে পড়লে দ্রুত লোকজন ভিড় জমায়। ঘটনাস্থলের উত্তর দিকে কয়েক’শ গজ দূরে রাখা একটি পিকআপে উঠে ডাকাত দল দ্রুত এলাকা ত্যাগ করেও বলে দোকান মালিক জানান।

উপজেলা চেয়ারম্যান মোঃ ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র মাসুদ পারভেজ ও মধুপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি মোঃ ছিদ্দিক হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল)এসপি কামরান হোসেন জানান, সংঘবদ্ধ ডাকাত দলের ৭/৮ জন ডাকাত সদস্যরা মুখে মুখোশ পড়ে অতর্কিত ভাবে ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকানে প্রবেশ করে দেশী অস্ত্র বের করে মালিক দুর্লভ কর্মকারকে ভয় দেখিয়ে দোকনের সব গহনাপত্র লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ সহ আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। মঙ্গলবার সকালে বিষফোরিত কিছু ককটেলের খোলস উদ্ধার করা হয়েছে। বর্তমানে মধুপুর থানায় রেখা জুয়েলার্সের মালিক দুলর্ভ কর্মকার ১২ জন কে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840